নিদ্রাহীন রাত
- মতিউর রহমান মুন্না - আবোল তাবোল ০২-০৫-২০২৪

কবিতারা তখনও জেগেছিল...
রাত যদিও অনেক গভীর!!!
নিস্তব্ধতাকে হারিয়ে
আবার ফিরে এসেছিল
কাব্যের সুকোমল হাত।।।

ঘোর অন্ধকার চারিদক
আলোহীন অদ্ভুত এক অমানিশা
নিদ্রাহীন রাত আমার!!!
আরক্ত নয়নে শুধু চেয়ে থাকে
ব্যথাতুর অন্তরের গ্লানি
এখন কাব্য হয়ে বেরিয়ে আসে।

একরাশ অপবাদ
এক সিন্ধু বিষাদ
এক নদী বিরহ
সব কিছুকে জলাঞ্জলি দিয়ে
কাব্যের আসন্ন বিজয়ে মেতেছিলাম।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।